শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeজাতীয়এফ আর টাওয়ারে আগুনে নিহত ২৫, হস্তান্তর ২৪ লাশ

এফ আর টাওয়ারে আগুনে নিহত ২৫, হস্তান্তর ২৪ লাশ

কাগজ প্রতিবেদক: বনানীর এফআর টাওয়ারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় এ পর্যন্ত ২৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) মোস্তাক আহমেদ। আজ শুক্রবার সকালে ক্ষতিগ্রস্ত ভবনটির সামনে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।
তিনি বলেন, ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৫ জনের লাশ উদ্ধার করা গেছে এবং তাদের শনাক্ত করাও সম্ভব হয়েছে। এদের মধ্যে ২৪ জনের লাশ ইতোমধ্যে তাদের আত্মীয়-স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। জটিলতার কারণে একটি লাশ এখনও হস্তান্তর করা হয়নি।
তিনি আরও বলেন, ফায়ার সার্ভিস এখনও উদ্ধারকাজ করছে। ভবনের বিভিন্ন ফ্লোরে গুরুত্বপূর্ণ জিনিস থাকায় সময় লাগছে। ঘণ্টাখানেক পর তারা পুলিশের কাছে ভবনটি হস্তান্তর করবে। পরে পুলিশের ২১টি টিম ভেতরে কাজ করবে।
প্রত্যেকটি টিমে একজন উপ-পরিদর্শক (এসআই), একজন সহকারী উপ-পরিদর্শকসহ (এএসআই) নয়জন করে পুলিশ সদস্য থাকবে।
পুলিশের এই কর্মকর্তা বলেন, উদ্ধারের সব প্রক্রিয়া শেষে ভবনটিতে অগ্নিকাণ্ডে অভিযুক্তদের শনাক্ত করে তাদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়ায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments