বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeজাতীয়চির নিদ্রায় শায়িত জায়ান চৌধুরী

চির নিদ্রায় শায়িত জায়ান চৌধুরী

কাগজ প্রতিবেদক: শ্রীলঙ্কায় ভয়াবহ বোমা হামলায় নিহত শেখ সেলিমের নাতি জায়ান চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। বুধবার বাদ আসর বনানীর চেয়ারম্যানবাড়ি মাঠে তার নামাজে জানাজা সম্পন্ন হয়। এরপর তাকে বনানী কবরস্থানে দাফন করা হয়।

এর আগে বুধবার দুপুরে কলম্বো থেকে ঢাকায় আনা হয় জায়ানের মরদেহ। দুপুর ১২টা ৫৪ মিনিট শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে জায়ানের মরদেহবাহী শ্রীলঙ্কান এয়ারলাইন্সের একটি ফ্লাইট ।
বিমানবন্দরে আগে থেকেই অপেক্ষায় ছিলেন জায়ানের নানা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। তিনি জায়ানের মরদেহ গ্রহণ করেন। এসময় পরিবারের অন্যান্য সদস্য, স্বজন ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে মরদেহবাহী অ্যাম্বুলেন্স হযরত শাহজালাল বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনাল থেকে বের হয়ে শেখ সেলিমের বনানীর বাসার দিকে রওয়ানা হয়।

শ্রীলঙ্কায় গত রবিবারের (২১ এপ্রিল) ভয়াবহ সিরিজ বোমা বিস্ফোরণে এখন পর্যন্ত ৩৫৯ জন নিহত হয়েছে। এদেরই একজন জায়ান। বাবা মশিউল হক চৌধুরী প্রিন্স ও মা শেখ সোনিয়ার সঙ্গে আরেক ভাইসহ বেড়াতে গিয়েছিল জায়ান। ওই হামলায় আহত হন মশিউল হক চৌধুরীও। তিনি এখনো কলম্বোয় চিকিৎসাধীন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments