শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeজাতীয়মন্ত্রিসভায় পরিবর্তনের ইঙ্গিত

মন্ত্রিসভায় পরিবর্তনের ইঙ্গিত

সদরুল আইন: মন্ত্রিসভায় পরিবর্তন আনার ইঙ্গিত দিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সভাকক্ষে সমসাময়িক ইস্যু নিয়ে আয়োজিত ব্রিফিংয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, মন্ত্রিসভায় যারা ভালো করবে না তাদের দায়িত্বে পরিবর্তন আনা হবে।

নারায়ণগঞ্জে এক অনুষ্ঠানে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি শাজাহান খানের একটি বক্তব্যের বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে সেতুমন্ত্রী বলেন, শাজাহান খানকে শ্রমিকদের খুশি রাখতে কিছু কথা বলতে হয়।

বক্তৃতার ভাষাটা ভিন্ন। ওখানে তিনি শ্রমিক ফেডারেশনের নেতা। সেই হিসেবে তাদের খুশি রাখতে তার কিছু কথা বলতে হয়। আমাদের কাছে তো এসব কথা বলে না।

গতকাল শাজাহান খান বলেন, আমি দীর্ঘদিন ধরেই অনেক কিছু হজম করেছি। এখন বদ হজম হয়ে গেছে। সেজন্য কিছু সত্য কথা বলতে হবে।

তবে সত্য বললে সরকারের ঘাড়ে যাবে, নয়তো বিআরটিএর (বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ) ঘাড়ে যাবে। আর না বললে আমরা পাবলিকের গালি খাব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments