ঘরের দরজা ভেঙে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিবের মরদেহ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর বেইলি রোড অফিসার্স কোয়ার্টার থেকে শ্রম ও কর্মংস্থান মন্ত্রণালয়ের উপসচিব মো: আব্দুল কাদের চৌধুরীর (৬০) লাশ উদ্ধার করেছে পুলিশ। মরদেহ পচে দুর্গন্ধ বেরোচ্ছিল বলে জানিয়েছে পুলিশ।
বুধবার সন্ধ্যায় বেইলি স্কয়ারের ১/৫ নম্বর বাড়ির তিন তলা থেকে তার লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ গভীর রাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।
আজ বৃহস্পতিবার সকালে রমনা থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, দুর্গন্ধ পেয়ে প্রতিবেশিরা খবর দিলে পুলিশ গিয়ে দরজা ভেঙে আব্দুল কাদেরের লাশ উদ্ধার করে। তিনি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপ-সচিব ছিলেন। ওই সরকারি কোয়ার্টারে তিনি একাই থাকতেন। এছাড়া তিনি অবিবাহিত। ঘটনাস্থল থেকে সিআইডির ক্রাইমসিন ইউনিট আলামত সংগ্রহ করেছে।
প্রাথমিকভাবে জানা গেছে, অসুস্থতাজনিত কারণে গত সাত থেকে আটদিন তিনি অফিসে যাননি। অসুস্থতাজনিত কারণে ৫ থেকে ৬ দিন আগে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Previous articleপিরোজপুর জেলা জজকে বদলির বিষয়টি একান্তই বিচার বিভাগের: কাদের
Next articleজাতীয় দলে কালই অধিনায়ক মাশরাফির শেষ ম্যাচ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।