শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeঅন্যান্য সংবাদকবরের নিচে ২৫ কোটি টাকা, ১২ কেজি স্বর্ণ এবং ৬২৬ ক্যারেট হীরা...

কবরের নিচে ২৫ কোটি টাকা, ১২ কেজি স্বর্ণ এবং ৬২৬ ক্যারেট হীরা উদ্ধার

কাগজ ডেস্ক: এবার কবরের নিচে আয়কর কর্মকর্তারা অভিযান চালিয়েছেন। তবে এ অভিযান সফলও হয়েছে। এ সময় কয়েকটি কবর থেকে হিসাববহির্ভূত নগদ ২৫ কোটি টাকা, ১২ কেজি ওজনের স্বর্ণ এবং ৬২৬ ক্যারেট হীরা উদ্ধার করা হয়েছে। শুক্রবার ভারতের একটি গণমাধ্যমে খবরটি প্রকাশ হয়।

ভারতের চেন্নাই ও কোয়মবত্তুরে ‘লোটাস গ্রুপ’ ও ‘জিস্কোয়্যার’এর অফিসে এক সপ্তাহেরও বেশি অভিযান চালিয়ে কবর খুঁড়ে ওই গুপ্তধনের হদিস পেয়েছেন আয়কর কর্মকর্তারা।

আয়কর কর্মকর্তারা জানান, স্বর্ণ রাখা হয়েছিল কয়েকটি কবরে। সেগুলো খুঁড়ে ওই কোম্পানির চেন্নাই ও কোয়মবত্তুরের ৭২টি জায়গায় একই সঙ্গে তল্লাশি চালানো হয়।

এদিকে এক আয়কর কর্মকর্তা জানান, তাদের অভিযানের খবর পুলিশের মাধ্যমে আগেই পেয়েছেন পোন্ডুরাই ও বালা। এ খবরে তারার একটি এসইউভি গাড়িতে টাকা, স্বর্ণ, হীরা নিয়ে পালিয়ে যান। পরে সেগুলো দূরে একটি জায়গায় গিয়ে মাটিতে পুঁতে রাখেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments