কাগজ প্রতিবেদক: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ ভোট দিয়ে সরকারকে নির্বাচিত করেনি, বরং গোটা জাতি তাদের প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সামনে তিনি এ মন্তব্য করেন।
মির্জা ফখরুল বলেন, আমরা নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছি। পার্লামেন্ট গঠন প্রত্যাখ্যান করেছি। সরকার গঠন পুরোপুরিভাবে প্রত্যাখ্যান করেছি। এজন্য এটা কখনোই জনগণ অ্যাপ্রুভ করে নাই। জনগণ ভোট দিয়ে এদেরকে নির্বাচিত করে নাই।
মির্জা ফখরুল বলেন, আমরা নির্বাচনের ফলাফল প্রত্যাখান করেছি, পার্লামেন্ট গঠন প্রত্যাখ্যান করেছি, এবং সরকার গঠন পুরোপুরিভাবে প্রত্যাখান করেছি। আমরা বিশ্বাস করি, এই সরকারের কোনো অধিকার নেই যে বাংলাদেশের ১৬ কোটি মানুষের ওপর তাদের রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পালন করার। এই জন্য এটা কখনোই জনগণের ভোট করে নাই, জনগণ ভোট দিয়ে এদেরকে নির্বাচিত করে নাই।
তিনি বলেন, একবারও ভাবেন মনের মধ্যে আপনাদের মনের মধ্যে আবেগ আসে না যে আমরা ১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধ করেছি, যে চেতনার ভিত্তিতে সেই চেতনাকে আমি ধূলিস্যাৎ করে দিয়ে কিছু লোকের দখলদারিত্বের জন্য আপনি সরকার গঠন করেছেন দেশ পরিচালনার জন্য। আবার আপনারা রেফারেন্স টানবেন।
এ সময় গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠায় বিএনপির আন্দোলন অব্যাহত থাকবে বলেও জানান বিএনপির এই নেতা।

Previous articleশপথগ্রহণের বৈধতা নিয়ে স্পিকার-সিইসিকে আইনি নোটিশ
Next articleভাইয়ের মৃত্যুর খবর শুনে বোনের মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।