শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeরাজনীতিমা-বোনদের সম্ভ্রম হরণকারী আ.লীগকে মানুষ ক্ষমা করবে না: ফখরুল

মা-বোনদের সম্ভ্রম হরণকারী আ.লীগকে মানুষ ক্ষমা করবে না: ফখরুল

ঠাকুরগাঁও প্রতিবেদক: জনগণের ভোটাধিকার লুট ও মা-বোনদের সম্ভ্রম হরণকারী আওয়ামী লীগকে দেশের মানুষ কখনোই ক্ষমা করবে না বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আজ মঙ্গলবার ঠাকুরগাঁও পৌর এলাকায় নির্বাচনোত্তর এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি কিংবা জাতীয় ঐক্যফ্রন্টের পরাজয় হয়নি, হয়েছে আওয়ামী লীগের। এই দলটি লজ্জা থাকলে আর কখনোই গণতন্ত্রের কথা মুখে আনতে পারবে না।

তিনি বলেন, ভোট ডাকাতির, কারচুরি ও প্রহসনের এই ভোট দেশের মানুষ প্রত্যাখ্যান করেছে। জাতিসংঘসহ আন্তর্জাতিক সম্প্রদায়ও ভোট ডাকাতির চিত্র দেখেছে। তারা অভিযোগ খতিয়ে দেখতে বলেছে। মূলত ৩০ ডিসেম্বর দেশে কোনো ভোটই হয়নি।

মির্জা ফখরুল বলেন, ভোট ডাকাতির সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে অংশ নেবে না।সারা বিশ্ব দেখেছে আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচন হতে পারে না।

মির্জা ফখরুল সরকারকে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে অনতিবিলম্বে পুন:নির্বাচনের দাবি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments