বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeরাজনীতিকাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন, জ্ঞান ফেরার অপেক্ষা

কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন, জ্ঞান ফেরার অপেক্ষা

সদরুল আইন: সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সফলভাবে শেষ হয়েছে। তিন ঘণ্টার মধ্যেই তার জ্ঞান ফিরবে বলে আশা করছেন চিকিৎসকরা।

ওবায়দুল কাদেরের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছে তার পরিবার। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য কর্মকর্তা আবু নাছের এসব তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার স্থানীয় সময় ১০টার দিকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে এ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি শুরু হয়।

সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসার সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট অধ্যাপক ডা. আবু নাসার রিজভী এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, রক্তচাপ, ডায়াবেটিস ও শারীরিক অবস্থা স্থিতিশীল থাকায় ওবায়দুল কাদেরের অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নেন সিঙ্গাপুরের চিকিৎসকরা।

বাইপাস সার্জারি করছেন ডা. ফিলিপ কোহর নেতৃত্বে গঠিত মেডিক্যাল বোর্ডের জ্যেষ্ঠ সদস্য কার্ডিওথোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments