শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeরাজনীতি‘বাংলাদেশকে দেখে পাকিস্তানের বুদ্ধিজীবীরা এখন আক্ষেপ করে’

‘বাংলাদেশকে দেখে পাকিস্তানের বুদ্ধিজীবীরা এখন আক্ষেপ করে’

বাংলাদেশ প্রতিবেদক: বাংলাদেশের সমৃদ্ধি দেখে পাকিস্তানের রাজনীতিবিদ ও বুদ্ধিজীবীরা এখন আক্ষেপ করে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

তিনি বলেন, বাংলাদেশকে দেখে এখন পাকিস্তানের রাজনীতিবিদ ও বুদ্ধিজীবীরা আক্ষেপ করে বলেন- সব সূচকে বাংলাদেশ আজকে পাকিস্তানকে পেছনে ফেলে দিয়েছে।

শুক্রবার দুপুরে রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে খেলাঘর ঢাকা মহানগর উত্তরের সম্মেলনে এসব কথা বলেন তিনি।

বাংলাদেশ নিয়ে প্রধানমন্ত্রীর স্বপ্নের কথা জানিয়ে হাছান মাহমুদ বলেন, ২০৪১ সাল নাগাদ বাংলাদেশকে একটা উন্নত দেশে রূপান্তর করার স্বপ্নের কথা বলেছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। সেই স্বপ্ন পূরণে নতুন প্রজন্মের সহযোগিতা দরকার আমাদের। যে প্রজন্ম হবে মূল্যবোধ, দেশপ্রেম, মমত্ববোধের সমন্বয়ে গঠিত। যাদের হাত ধরে বাংলাদেশ শুধু স্বপ্নের ঠিকানা নয়। স্বপ্নের ঠিকানাকেও অতিক্রম করে বহুদূর এগিয়ে যাবে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কামাল উদ্দিন আহমেদ, খেলাঘরের উপদেষ্টা ড. সেলু বাসিতসহ খেলাঘরের বিভিন্ন স্তরের নেতারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments