শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeরাজনীতিএরশাদকে সঙ্গে নিয়ে গণতন্ত্রকে হত্যা করেছেন শেখ হাসিনা: ফখরুল

এরশাদকে সঙ্গে নিয়ে গণতন্ত্রকে হত্যা করেছেন শেখ হাসিনা: ফখরুল

বাংলাদেশ প্রতিবেদক: জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে সঙ্গে নিয়ে শেখ হাসিনা গণতন্ত্রকে হত্যা করেছেন বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
সোমবার দুপুরে রাজধানীর শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনের পর এ মন্তব্য করেন তিনি।
মির্জা ফখরুল বলেন, শেখ হাসিনা এরশাদকে সঙ্গে নিয়ে এই দেশের গণতন্ত্রকে ধ্বংস করেছেন। মানুষের অধিকার কেড়ে নিয়েছেন। গণতন্ত্রকে হত্যা করে ওই পার্টিকে বিরোধীদলে বসিয়েছেন। এরশাদ ছিলেন শেখ হাসিনার গৃহপালিত বিরোধীদলীয় নেতা।
তিনি আরো বলেন, বাংলাদেশের গণতন্ত্রের পুনপ্রবর্তক ও আধুনিক বাংলাদেশের রূপকার ছিলেন জিয়াউর রহমান। আজকের গণতন্ত্রের অন্যতম সেনানী যিনি আজীবন গণতন্ত্রের জন্য লড়াই করেছেন, সেই খালেদা জিয়াকে বেআইনিভাবে কারাগারে আটকে রাখা হয়েছে।
বিএনপির মহাসচিব বলেন, আজকে খালেদা জিয়াকে মুক্ত করার, গণতন্ত্রকে পুনরুদ্ধার করার শপথ নিয়েছে মহিলা দল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments