বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeরাজনীতি৬ দেহরক্ষী ও বিপুল টাকাসহ যুবলীগ নেতা শামীম আটক

৬ দেহরক্ষী ও বিপুল টাকাসহ যুবলীগ নেতা শামীম আটক

বাংলাদেশ প্রতিবেদক: ৬ দেহরক্ষী, অবৈধ অস্ত্র, মদ ও বিপুল পরিমাণ টাকাসহ যুবলীগের কেন্দ্রীয় নেতা এস এম গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীম আটক করেছে র‌্যাব। আজ শুক্রবার তাকে রাজধানীর নিকেতনের অফিসে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত শামীমের অফিসে র‌্যাবের অভিযান চলছে।

রাজধানীর সবুজবাগ, বাসাবো, মতিঝিলসহ বিভিন্ন এলাকায় প্রভাবশালী ঠিকাদার হিসেবে পরিচিত যুবলীগ নেতা জি কে শামীম।
জিকে শামীম যুবলীগের কেন্দ্রীয় কমিটির সমবায় বিষয়ক সম্পাদক। একই সঙ্গে তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি।

গত বুধবার রাতে আরেক যুবলীগ নেতা খালেদ ভূঁইয়াকে গ্রেপ্তার করে র‍্যাব। পরদিন হস্তান্তর করা হয় গুলশান থানায়। তার বিরুদ্ধে গুলশান থানায় অস্ত্র, মাদক ও মুদ্রা পাচার আইনে তিনটি এবং মতিঝিল থানায় মাদক আইনে মামলা হয়। খালেদ ইয়ংমেন্স স্পোর্টিং ক্লাবের প্রেসিডেন্ট ছিলেন খালেদ মাহমুদ ভূঁইয়া। এটিসহ ৪টি ক্যাসিনোতে অভিযান চালিয়ে ১৮২ জনকে আটক করা হয়।
বুধবার ৩টি ক্লাবে অভিযান হলেও ক্যাসিনো বা জুয়া খেলা চালানোর অভিযোগ রয়েছে ঢাকার অন্তত ৩০ থেকে ৪০টি ক্লাবের বিরুদ্ধে। এরমধ্যে আছে ঢাকা ক্লাব, উত্তরা ক্লাব, কলাবাগানসহ বেশকিছু নাম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments