বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeরাজনীতিবিএনপি নেতা মেজর (অব) হাফিজ উদ্দিন গ্রেফতার

বিএনপি নেতা মেজর (অব) হাফিজ উদ্দিন গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: র‌্যাব-৪ এর একদল সদস্য শনিবার সন্ধ্যায় বিএনপির ভাইস চেয়ারম্যান অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্দিন আহমেদকে ঢাকা বিমানবন্দর থেকে গ্রেফতার করেছে।

পুলিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার মোস্তাক আহমেদ জানিয়েছেন, তাকে আটক করে পল্লবী থানায় হস্তান্তর করা হয়েছে এবং তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন, হাফিজ উদ্দিন সিঙ্গাপুর থেকে ফিরছিলেন। কালকেও উনার সঙ্গে ফোনে কথা হয়েছে, উনি সিঙ্গাপুরে চিকিৎসা নিচ্ছিলেন। বিভাগীয় সমাবেশে যোগ দেয়ার জন্য উনি দেশে ফিরেছেন। সকালে উনার বরিশাল যাওয়ার কথা, সেভাবে টিকেটও কেনা হয়েছে।

মেজর হাফিজের স্ত্রী দিলারা হাফিজ সাংবাদিকদের বলেন, আজ দুপুরে বিমান বন্দর থেকে তাকে আটক করা হয়েছে। শুনতেছি পুলিশ তাকে আটক করেছে। তবে কারা আটক করেছে এ বিষয়ে আমি কিছুই জানি না। মেজর হাফিজের নামে কোন গ্রেফতারি পরোয়ানা আছে কিনা জানতে চাইলে মিসেস হাফিজ বলেন, উনার নামেতো অনেক মামলা রয়েছে। সবগুলোই সময় মতো আদালতে হাজিরা দিচ্ছেন। আগামীকালও একটা মামলার হাজিরা রয়েছে।

বিএনপি-জামায়াত জোট সরকারের পানি সম্পদ মন্ত্রী হাফিজ সেনা নিয়ন্ত্রিত তত্ত্বাবধায়ক সরকারের সময় বিএনপির ‘সংস্কারপন্থি’ অংশের মহাসচিব ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments