শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeরাজনীতিবিএনপিকে ধ্বংস করার জন্য বিএনপিই যথেষ্ট: কাদের

বিএনপিকে ধ্বংস করার জন্য বিএনপিই যথেষ্ট: কাদের

বাংলাদেশ প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপিকে নিয়ে বিচলিত হওয়ার কিছু নেই। র‌্যাব পুলিশ লাগবে না, বিএনপিকে ধ্বংস করার জন্য আত্মবিনাশি, নেতিবাচক বিএনপি নিজেই যথেষ্ট, বিএনপিকে ধ্বংস করতে আওয়ামী লীগেরও প্রয়োজন হবে না।
তিনি বলেন, আমরা র‌্যাব পুলিশ নিয়ে রাজনীতি করি না, আওয়ামী লীগের ক্ষমতার উৎস জনগণ। আইন আদালত না মানায় বিএনপিকে জনগণের কাছে আস্থাহীনতার দিকে নিয়ে যাচ্ছে।
নেতাকর্মীদের উদ্দেশ্য ওবায়দুল কাদের বলেন, সকল চক্রান্ত ও ষড়যন্ত্রের জবাব হচ্ছে আওয়ামী লীগের ঐক্য। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে আগামীতে আরো শক্তিশালী হিসেবে গড়ে তুলতে হবে। শেখ হাসিনার শুদ্ধি অভিযানকে সফল করতে হবে। বিষমুক্ত রক্ত আওয়ামী লীগে সঞ্চালন করতে হবে।
আজ বৃহস্পতিবার বেলা ১২টায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
শহরের ইসলামীয়া কলেজ মাঠে দীর্ঘ পাঁচ বছর পর উৎসাহ উদ্দীপনা আর আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে কুষ্টিয়া জেলা আওয়মী লীগের এই সম্মেলন অনুষ্ঠিত হয়। জাতীয়, দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন অতিথি ও কাউন্সিলরা। এরপরে জাতীয়, দলীয় ও লালনগীতি পরিবেশন করা হয়।
সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, প্রধান বক্তার বক্তব্য রাখেন আরেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান। এছাড়াও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনসহ জাতীয় ও স্থানীয় নের্তৃবৃন্দরা এবং জাতীয় সংসদ সদস্যরা বক্তব্য রাখেন। এছাড়াও আশপাশ জেলার দলীয় নেতাকর্মী ও এমপিরা এতে অংশ নেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদরউদ্দিন খান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments