শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিআন্দোলনে পরাজিত বিএনপি নির্বাচনে কীভাবে বিজয়ী হবে: কাদের

আন্দোলনে পরাজিত বিএনপি নির্বাচনে কীভাবে বিজয়ী হবে: কাদের

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচন কোনোভাবেই প্রহসনের হবে না জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নিশ্চিত পরাজয় জেনে আগে থেকেই নির্বাচন নিয়ে বিষোদগার করছে বিএনপি।

আজ রোববার দুপুরে রাজধানীর একটি রেস্তোরাঁয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে সম্মেলন পরবর্তী মিলনমেলায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন কাদের।
কাদের বলেন, আসলে তারা (বিএনপি) এ নির্বাচন হওয়ার আগেই হেরে গেছে। তাদের কথাবার্তায় পরাজয়ের সুর। তারা তো আন্দোলনে পরাজিত, নির্বাচনে কীভাবে বিজয়ী হবে?
তিনি বলেন, নির্বাচনকে প্রহসনে পরিণত করলে আমরা জনগণের দোড়গোড়ায় কেন ভোট ভিক্ষা করতে চাইব? আমরা তো ভোটারদের মন জয় করে বিজয়ী হতে চাই।
তিনি আরও বলেন, একটি সুষ্ঠু ও নিরপেক্ষ সিটি নির্বাচন করতে নির্বাচন কমিশনকে সর্বাত্মক সহযোগিতা করবে আওয়ামী লীগ।
‘আওয়ামী লীগে পরিবারতন্ত্র চলছে’—বিএনপির এমন অভিযোগের জবাবে কাদের বলেন, খালেদা জিয়া ও তারেক রহমানের রাজনীতিতে সরব থাকাটাই বরং প্রমাণ করে, বিএনপিতে পরিবারতন্ত্র চলছে।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments