শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিজাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি ঘোষণা: ভাইস চেয়ারম্যান হলেন চান্দিনার লুৎফুর রেজা খোকন

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি ঘোষণা: ভাইস চেয়ারম্যান হলেন চান্দিনার লুৎফুর রেজা খোকন

ওসমান গনি: জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্যদের নাম ঘোষণা করেছেন পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের। পার্টির নবম জাতীয় কাউন্সিলের সিদ্ধান্ত এবং গঠনতন্ত্রের ধারা ১২ এর ৩ উপধারা মোতাবেক তিনি বুধবার (২৯ জানুয়ারি) ওই কমিটি গঠন করেন। কমিটিতে আরো ২ জন উপদেষ্টা, ১ জন ভাইস চেয়ারম্যান, ১ জন যুগ্ম মহাসচিব, ৩১জন সাংগঠনিক সম্পাদক, ২৩ জন বিভাগীয় সম্পাদক, ৩১ জন যুগ্ম সাংগঠনিক সম্পাদক, ২২ জন বিভাগীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক, ৯০ জন নির্বাহী সদস্য ও কেন্দ্রীয় সদস্যের নাম ঘোষণা করা হয়।

ওই কমিটিতে চান্দিনার কৃতি সন্তান এবং কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মো. লুৎফুর রেজা খোকনকে ভাইস চেয়ারম্যান করা হয়। তিনি পরপর দুটি কাউন্সিলে জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এর ঘোষণার মধ্য দিয়ে দীর্ঘ ৭ বছর কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। এর আগে তিনি কুমিল্লা উত্তর জেলা ও চান্দিনা উপজেলা জাতীয় পার্টির গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে দলকে সুসংগঠিত ও গতিশীল করে তুলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments