বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeরাজনীতিছাত্রলীগ কর্মীদের সাথে মাঠে নামলেন মেহের আফরোজ চুমকি

ছাত্রলীগ কর্মীদের সাথে মাঠে নামলেন মেহের আফরোজ চুমকি

বোরহান মেহেদী: কৃষি মুজুরের বর্তমান সংকটে ক্ষেতের পাকা ধান কেটে কৃষকের ঘরে তুলতে এগিয়ে এসেছে কালিগন্জ উপজেলা ছাএলীগ। গত দু’দিন ধরে কালিগঞ্জ এর বিভিন্ন এলাকায় তারা অসহায় কৃষকের পাশে থেকে ক্ষেতের পাকা ধান কেটে ঘরে তুলে দিচ্ছে ।

এ সংবাদ পেয়ে গাজীপুর জেলার কালিগঞ্জ সংসদ সদস্য ও সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি আজ সকালে কালিগন্জের জাংগালিয়া আওড়াখালি এলাকায় সরেজমিনে গিয়ে তাদের কে উৎসাহ যোগান । এসময় তিনি এলাকার কৃষকদের হাতে ধান কাটার বৈজ্ঞানিক মেশিন তুলে দেন । এর আগে আওড়াখালি বাজারে করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্ত তিনশ’পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করেন ।

এসময় এমপি মেহের আফরোজ চুমকি বলেন, বর্তমানে করোনা ভাইরাস প্রতিরোধে কৃষক ও নিন্ম আয়ের জনসাধারন আর্থিক বিপাকে পড়েছে। তারা দৈনন্দিন জীবিকা নির্বাহ করতে হিমশিম খাচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আমি কালিগঞ্জের হতদরিদ্র ও কর্মহীনদের পাশে আছি, যতদিন করোনা না বিদায় হয় ততদিনই খাদ্য সামগ্রিসহ সব ধরনের সহোযোগিতা করে যাবো। এই করোনা সংকটে সবাই সচেতনতা ও সতর্কতা নিশ্চিত করে চলবেন, অন্যকেও একথা বলবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments