সম্রাটের স্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ

বাংলাদেশ প্রতিবেদক: ঢাকা মহানগর দক্ষিণের যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রা‌টের স্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৮ আগস্ট) ঢাকার মহানগর সি‌নিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কা‌য়েশ এ আদেশ দেন।

এদিন দুদকের তদন্ত কর্মকর্তা দুদকের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম তদন্ত চলাকালে সম্রাটের ডিওএইচএস ও কাকরাইলের দুটি ফ্ল্যাট ক্রোকের আদেশ চান। শুনানি শেষে বিচারক তদন্তকালে এই দু’টি ফ্ল্যাট ক্রোকের আদেশ দেন।

দুদকের পরিদর্শক আমিনুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে গত ১২ নভেম্বর দুদক সমন্বিত জেলা কার্যালয়, ঢাকা-১ এ দুদকের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। মামলায় সম্রা‌টের বিরু‌দ্ধে দুই কোটি ৯৪ লাখ ৮০ হাজার ৮৭ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে আনা হয়।

গত ১৭ নভেম্বর এই মামলায় সম্রা‌টের ৬ দি‌নের রিমান্ড মঞ্জুর ক‌রে‌ন আদালত।

ক্যা‌সি‌নোবি‌রোধী অভিযা‌নে গত বছর ৭ অক্টোবর সম্রাট‌কে কু‌মিল্লার ১৪ গ্রাম থেকে গ্রেফতার করা হয়। এরপর অস্ত্র ও মাদক মামলায় সম্রাট‌কে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর দুদক তার বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ আনে।

Previous articleমাথায় আঘাতেই ৩ কিশোরের মৃত্যু হয়েছে: ময়নাতদন্ত রিপোর্ট
Next articleঘুষ নেওয়ার পরও স্বামী ও সন্তানকে হত্যা : ওসি প্রদীপসহ ২৮ জনের বিরুদ্ধে হত্যা মামলা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।