তাবারক হোসেন আজাদ: এতিমের টাকা লুটকারী প্রধানমন্ত্রী হিসেবে খালেদা জিয়ার আরো বেশি সাজা হওয়া উচিত ছিল বলেও মন্তব্য করেছেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

শনিবার (১২ ডিসেম্বর) লক্ষ্মীপুরের মজু চৌধুরীরহাট এলাকায় ঢাকা-লক্ষ্মীপুর নৌপথের ২৫ কিলোমিটার খনন কাজ উদ্বোধনী অনুষ্ঠানে মন্তব্য করেন।

প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ বলেছেন,` পদ্মা সেতু নির্মাণ বর্তমান সরকারের জন্য ছিল একটি চ্যালেঞ্জ। আমরা তাতেও সফল হয়েছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই অসম্ভবকেই সম্ভব করে দেখিয়েছেন। ইমান ও দেশপ্রেম থাকলেই তা সম্ভব। তা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বুঝিয়ে দিয়েছেন। অথচ ওই লুটতরাজ বিএনপি নেত্রী, এতিমের টাকা আত্মসাতকারী খালেদা জিয়া বলেছিলেন, এটা কখনো সম্ভব না। ক্ষমতার মোহে এতিমের ৩ কোটি টাকা যে প্রধানমন্ত্রী হিসেবে আত্মসাত করতে পারেন, এ জন্য পদ্মাসেতু নির্মাণ কীভাবে সম্ভব?

বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের সভাপতিত্বে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ গোলাম ফারুক পিংকু এবং সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়ন।