বাংলাদেশ প্রতিবেদক: গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ডিজিটাল নিরাপত্তা আইন দিয়ে অপরাধ দমন করা যায় না। এই কালো আইনকে কবর দেওয়ার সময় এসেছে।

আজ শুক্রবার সকালে রাজধানীর তোপখানা রোডে শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে বাংলাদেশ শ্রমিক ফেডারেশনের জাতীয় কাউন্সিলে জাফরুল্লাহ চৌধুরী এসব কথা বলেন।

জাফরুল্লাহ চৌধুরী বলেন, ডিজিটাল নিরাপত্তা আইনকে এখনই কবর দেওয়ার সময় এসেছে। ডিজিটাল নিরাপত্তা আইন দিয়ে গলা বন্ধ করা যায় না।

মুশতাক আহমেদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানিয়ে তিনি বলেন, এই সভা থেকে দাবি করছি তাঁর (মুশতাক আহমেদ) পরিবারকে ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়া হোক। প্রধানমন্ত্রী জনসম্মুখে এসে তাঁর পরিবারের কাছে ক্ষমা প্রার্থনা করুক—যে এটা ভুল হয়েছে, অন্যায় হয়েছে।

ডিজিটাল নিরাপত্তা আইনে কারাবন্দী লেখক মুশতাক আহমেদ গতকাল বৃহস্পতিবার রাতে মারা গেছেন। তিনি গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে ছিলেন।
গত বছরের মে মাসে লেখক মুশতাক আহমেদসহ কার্টুনিস্ট আহমেদ কবির কিশোর, রাষ্ট্রচিন্তার সদস্য দিদারুল ইসলাম ও ঢাকা স্টক এক্সচেঞ্জের পরিচালক মিনহাজ মান্নানকে র‌্যাব গ্রেপ্তার করে। মুশতাক সেই থেকে কারাবন্দী ছিলেন।

Previous article৪৮ ঘণ্টা পর ‘বন্দিদশা’ থেকে মুক্তি মিলল টাইগারদের
Next articleদেশে করোনায় গত ২৪ ঘণ্টায় দ্বিগুণেরও বেশি মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।