বাংলাদেশ প্রতিবেদক: রুদ্ধদ্বার কোয়ারেন্টিনের মাঝে নিউজিল্যান্ড সফরে ৪৮ ঘণ্টা পর প্রথমবারের মতো বাইরে বের হওয়ার সুযোগ মিলল বাংলাদেশ ক্রিকেট দলের। নিরাপদ দূরত্ব বজায় রেখে মাত্র আধা ঘণ্টার জন্য সুযোগ পেয়েছিল হাঁটার। এর আগে প্রথম দফায় করা করোনা পরীক্ষায় ক্রিকেটার ও কোচিং স্টাফসহ সবার ফলাফল আসে নেগেটিভ। পেসার তাসকিন জানিয়েছেন, এই অভিজ্ঞতা নতুন হলেও মানিয়ে নিচ্ছেন টাইগাররা।

ডানা নেই তাইতো ‘কিউই পাখি’ উড়তে পারে না। তবে কিউই দেশে টাইগার ক্রিকেটারদের এমন রুদ্ধদ্বার পরিবেশের জন্য দায়ী, করোনাকালে নিউজিল্যান্ডের কঠোর কোয়ারেন্টিন নিয়ম।

এত কাছে তবু এ যেন এত দূরে। এই ছবিগুলোই বলে দেয় ক্রাইস্টচার্চে কেমন দিন কাটছে সাইফুদ্দিন-সৌম্যদের। দুই দিন পর সুযোগ হয়েছে নিউজিল্যান্ডের আকাশ দেখার। তাও আবার নিরাপদ দূরত্ব বজায় রেখে। তার আগে সবাই হয়েছেন প্রথম দফায় কোভিড নেগেটিভ।

হোটেল বন্দিজীবনে হাতে অখণ্ড অবসর। তাই রুমে বসেই নিজেকে ফিট রাখার আপ্রাণ চেষ্টা ক্রিকেটারদের। সময় কাটছে জিম, মুভি আর পরিবারের সঙ্গে আলাপে।

এভাবে থাকতে হবে আরও ৫ দিন। হবে আরও দুই দফায় কোভিড পরীক্ষা। যেখানে নেগেটিভ সনদের ভিত্তিতেই পুরো দল একসঙ্গে পাবে অনুশীলনের সুযোগ। ২০ মার্চ হবে দু’দলের তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে।

Previous articleকারাগারে মুশতাকের মৃত্যুর প্রতিবাদে শাহবাগ অবরোধ
Next articleডিজিটাল নিরাপত্তা আইনকে কবর দেওয়ার সময় এসেছে: ডা. জাফরুল্লাহ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।