বাংলাদেশ প্রতিবেদক: সরকারের ভুল নীতির জন্য দেশে মৃত্যু বাড়ছে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডাঃ জাফরুল্লাহ চৌধুরী। রবিবার দুপুরে গণস্বাস্থ্য কেন্দ্রে সংবাদ সম্মেলনে একথা বলেন তিনি।

তিনি বলেন, করোনা নিয়ন্ত্রণে ভুল পথে হাঁটছে সরকার। পরিকল্পনাহীনতার কারণে সাধারণ মানুষের জীবন বিপন্ন। লকডাউন নিয়ে যা হচ্ছে তা তুঘলকি কাণ্ড।
সরকার আমলাদের সিদ্ধান্তে চলছে বলেও মন্তব্য করেন তিনি।

তিনি আরও বলেন, ভারতের উপর নির্ভরতার জন্য দেশে অক্সিজেন উৎপাদন না বাড়িয়ে আমদানি করা হচ্ছে। দেশের ব্যবসায়ী ও আমলারা প্রধানমন্ত্রীর কাঁধে বন্দুক রেখে শিকার করছে বলেও মন্তব্য করেন ডাঃ জাফরুল্লাহ চৌধুরী। এ সময় সরকার অনুমতি না দেওয়ায় রাশিয়া থেকে দুই কোটি টিকা আনা যাচ্ছে না বলেও অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নাগরিক ঐক্যের আহবায়ক মাহমুদুর রহমান মান্না, কল্যান পার্টির চেয়ারম্যান অবসারপ্রাপ্ত মেজর জেনারেল সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বীর প্রতীক, জোনায়েদ সাকি, নূরুল হক নূরসহ আরো অনেকে।

Previous articleলঞ্চে দাঁড়ানোর জায়গা নেই, অথচ ২৫০ টাকার ভাড়া ৪০০
Next articleঈশ্বরদীতে গৃহবধূর বিষপানে আত্মহত্যা, নেপথ্যে পরকীয়ার অভিযোগ !
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।