বাংলাদেশ প্রতিবেদক: বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন,আমি পৌরসভার মেয়র আমার সব কিছু করার ক্ষমতা আছে জনস্বার্থে। আজকে কি চলছে। কোম্পানীগঞ্জে ত্রাসের রাজত্ব কায়েম করছে? মেরুদন্ডহীন ওবায়দুল কাদেরের আজকে সিন্ধান্তহীনতার কারণে। সে আজকে শেষ করে দিচ্ছে কোম্পানীগঞ্জ।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, এখন আর রাজনীতির প্রতি মোহ নেই। আজকে ওবায়দুল কাদেরের মত নেতাদের নেতৃত্বে রাজনীতি করার আর কোন সুযোগ আছে বলে আমি মনে করিনা। তার পরেও বঙ্গবন্ধুকে ভালোবাসি, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে আমি ভালোবাসি। আজকে শেখ হাসিনা দেশে বিদেশে সমাদৃত। এ অপশক্তির কারণে আজকে নেত্রীর সমস্ত অর্জন নষ্ট হচ্ছে।

তিনি বলেন, আজকে কত অপমান। পুলিশ আমার গায়ের ওপর হাত দিয়েছে, বিচার পায়নি। আমার ছেলেদেরকে নিয়ে মারধর করে আমার ছেলেদেরকে মুজাক্কিও হত্যা মামলায় দিচ্ছে। ওবায়দুল কাদের বলেছে আমি দেখছি,আজকে দুই মাস পেরেয়ি গেছে। এ মিথ্যাবাদী নেতা কোন কিছু করেনি।

এ সময় জেলা আওয়ামীলীগের নব ঘোষিত কমিটি নিয়ে মন্তব্য করে বলেন, এটা হচ্ছে কমিটি নয়, বানরের পিঠা ভাগ। নোয়াখালীতে আওয়ামীলীগের রাজনীতির গুণগত পরিবর্তন হয়নি এ কমিটির মাধ্যমে। এ কমিটি হচ্ছে অপরাজনীতির আরো একটা চমক। আমরা এ কমিটির পক্ষেও নেই বিরুদ্ধেও নেই।

তিনি আরও বলেন, আমি বঙ্গবন্ধুকে ভালোবাসি, শেখ হাসিনাকে ঘিরে রাজনীতি করি। আমি বক্তৃতা,আলোচনা, সেমিনারে আমি ঊনাদের পক্ষে কথা বলে আমার বাকী জীবনটা শেষ করব। দলে প্রতি আমার কোন ভক্তি নেই। ওবাদুল কাদের সাহেবদের মত নেতৃত্বে আমরা দল করার মত কোন পরিবেশ নেই। বার বার অপমান। আমার পরিবারের ইজ্জত নষ্ট করেছে, আমার ইজ্জত নষ্ট করেছে।

Previous articleকেশবপুরে ৮ লাখ টাকায় সুদে-আসলে ২০ লাখ টাকা দিয়েও রেহাই মিলছে না সংখ্যালঘু ব্যবসায়ীর
Next articleচান্দিনায় জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।