বাংলাদেশ প্রতিবেদক: জ্বালানি তেলের মূল্য ও বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে দেশব্যাপী দুই দিনের বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আগামী ১০ নভেম্বর এবং ১২ নভেম্বর এই কর্মসূচি পালন হবে।

সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যৌথভাবে আয়োজিত এক মানববন্ধন থেকে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন।

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি ও বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে এই কর্মসূচির আয়োজন করা হয়।

মির্জা ফখরুল বলেন, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি ও বাস ভাড়া বৃদ্ধির প্রতিবাদে আগামী ১০ নভেম্বর ঢাকা মহানগর ব্যতীত সারাদেশের মহানগরগুলোতে এবং আগামী ১২ নভেম্বর জেলা শহরগুলোতে এই বিক্ষোভ অনুষ্ঠিত হবে।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে মানববন্ধনে মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালাম, বিএনপির সহ-সম্পাদক মোস্তাফিজুর রহমান বাবুল, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য-সচিব রফিকুল আলম মজনু, উত্তরের সদস্য সচিব আমিনুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

Previous article‘আপনারা জোর করে যা চাপাবেন আমরা তাই মেনে নেবো’
Next articleবন্দুকযুদ্ধে স্বামী নিহত, ক্রিস্টার আইস-ইয়াবাসহ স্ত্রী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।