বাংলাদেশ প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত রাজপথ না ছাড়ার হুমকি দিয়েছেন পেশাজীবি নেতারা।

শনিবার নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আয়োজিত গণঅনশনে অংশ নিয়ে এ হুমকি দেন তারা।

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কবি আব্দুল হাই শিকদার বলেন, বেগম খালেদা জিয়ার সাথে শিষ্টাচার বহির্ভূত যে আচরণ করা হয়েছে, তার নিন্দা জানানোর ভাষা আমাদের জানা নাই।

তিনি বলেন, বিখ্যাত দার্শনিক নিউটনের একটি তত্ত্ব মনে করিয়ে দিতে চাই। প্রতিটি ক্রিয়ারই একটি সমান ও বিপরীত প্রতিক্রিয়া আছে। আপনারা যেটা করছেন তার প্রতিটা ইঞ্চি ইঞ্চি জবাব দেয়া হবে আপনাদের। আমরা বেগম খালেদা জিয়াকে মুক্ত না করা পর্যন্ত রাস্তা ছাড়বো না।

বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আবদুল হাই শিকদার বলেন, ভেবোনা গো মা তোমার ছেলেরা হারিয়ে গিয়েছে পথে। তোমার ছেলেরা হারায়নি। আজকে এই অনশনে বিপুল উপস্থিতি। কালকে সকালে যখন লাখ লাখ মানুষ নেমে আসবে তখন সরকারের কি হবে? অতএব সময় থাকতে বিদায় হন।

ডিইউজের বর্তমান সভাপতি কাদের গনি চৌধুরী বলেন, আমরা মনে করি বেগম খালেদা জিয়াকে বন্দি করে গণতন্ত্রকে বন্দী করা হয়েছে। আমরা মনে করি দেশনেত্রীকে বন্দি করা আজকের মানবতাকে বন্দী করা হয়েছে। আমরা মনে করি খালেদা জিয়াকে বন্দি করে বাংলাদেশের ১৭ কোটি মানুষকে বন্দি করে রাখা হয়েছে। আমরা বেগম খালেদা জিয়ার মুক্তি চাই। বেগম খালেদা জিয়ার কিছু হলে সমস্ত দায়দায়িত্ব আপনাদের নিতে হবে।

Previous articleলক্ষ্মীপুরের-রায়পুরে বিদ্রোহী প্রার্থীর ভারে ৪ নৌকার মাঝি বেকায়দায়
Next articleসোমালিয়ার বাজারে বোমা হামলা, নিহত ৮
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।