বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeখেলাধুলাএবার হাসপাতালে জহির রায়হানসহ দুই অ্যাথলেট

এবার হাসপাতালে জহির রায়হানসহ দুই অ্যাথলেট

বাংলাদেশ ডেস্ক: বুধবার প্রতিযোগিতায় অংশ নিতে গিয়ে আহত হয়ে হাসপাতালের বিছানায় যেতে হয়েছিল কারাতে কন্যা মারজান আক্তার প্রিয়াকে। তিনি হাসপাতালে না গেলে হয়তো বাংলাদেশের পদক তালিকায় আরও একটি স্বর্ণ লেখা হতো। কিন্তু সেটা হয়নি স্রেফ দুর্ভার্গের কারণে।
আজ আরও একটি নিশ্চিত পদকের আশা শেষ হয়ে গেলো অ্যাথলেট জহির রায়হানের অসুস্থতার কারণে। ৪০০ মিটারে যুব ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে খেলা জহির রায়হান এবার ফেবারিট ছিলেন এসএ গেমসের এই ইভেন্টে।
কিন্তু ৪০০ মিটার হিটে তৃতীয় হয়ে ফাইনালে উন্নীত হলেও চূড়ান্ত দৌড়টা দিতে পারেননি। তার আগেই শ্বাসকষ্টে ভুগতে শুরু করেন তিনি। যার ফলে, তাকে নিয়ে যাওয়া হয় স্থানীয় ব্লু ক্রস হাসপাতালে। সেখানে জরুরী বিভাগের চিকিৎসক পবন রাওয়াল বলেন, ‘জহিরের পালস রেট স্বাভাবিকের চেয়ে অনেক বেশি। এ অবস্থায় আমরা তাকে ফাইনালে অংশ নেয়ার অনুমতি দিতে পারছি না।’
শুধু জহির রায়হানই নন, একই সমস্যায় ভূগে হাসপাতালে ভর্তি হতে হয়েছে আরেক অ্যাথলেট আবু তালেব মাস্টারকেও। ৪০০ মিটার হিটে তিনি হয়েছিলেন অস্টম। ফাইনালে দৌড়ানোর সুযোগও মিলেছিল তার। কিন্তু জহির রায়হানের মতোই শ্বাসকষ্টে ভুগতে থাকার কারণে তাকে নিয়ে যাওয়া হয় ব্লু ক্রস হাসপাতালে।
সেখানে চিকিৎসাধীন রয়েছেন তিনি এবং ডাক্তারের কাছ থেকে ফাইনালে খেলার অনুমতিপত্র মেলেনি তারও। বাংলাদেশ টিম কন্টিনজেন্ট সূত্রে জানা গেছে, দুজনই এখন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments