শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলানির্বাচনকে সামনে রেখে শাহজাদপুরে আওয়ামী লীগের প্রস্তুতি সভা

নির্বাচনকে সামনে রেখে শাহজাদপুরে আওয়ামী লীগের প্রস্তুতি সভা

হাসানুজ্জামান তুহিন: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষে আওয়ামীলীগের তৃণমূল নেতৃবৃন্দ ও অঙ্গসংগঠন এর নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সাংসদ জনাব হাসিবুর রহমান স্বপনের রূপপুরস্থ বাস ভবনে। গত মঙ্গলবার দুপুরে আওয়ামীলীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম বাবলার সভাপতিতে ওই মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য এমপি হাসিবুর রহমান স্বপন,

তিনি বলেন, আগামী নির্বাচনে স্থানীয় আওয়ামীলীগের সভাপতি হিসেবে আমি মনে করি ভোট প্রদান ও সংগ্রহ এবং কেন্দ্র কমিটি করা অত্যন্ত গুরুত্বপূর্ণ। মনোনয়ন যেই পাক দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। তাহলেই এ আসন নৌকার বিজয় সুনিশ্চিত হবে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গত ১০ বছরে শাহজাদপুরে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় সহ শিক্ষা, স্বাস্থ্য, দুস্থ ও বেকারদের কর্মসংস্থান ও সামাজিক নিরাপত্তার একটি ভিত্তি তৈরি করেছে। যার উপরে দাঁড়িয়ে আগামীতে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে টেকসইভাবে উন্নয়ন লাভ করবে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সারা দেশ সহ শাহজাদপুরে যে উন্নয়ন হয়েছে ইনশাআল্লাহ তাই আমরা আগামী নির্বাচনে এ আসন থেকে নৌকাকে বিপুল ভোটে জয়লাভ করিয়ে প্রধানমন্ত্রীকে উপহার দিব। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, ভাইস চেয়ারম্যান মুস্তাক আহমেদ, শাহজাদপুর প্রেস ক্লাবের সভাপতি বিমল কুমার কুন্ডু, পৌরসভার মেয়র দায়িত্বপ্রাপ্ত নাসির উদ্দিন, সহ-সভাপতি সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শামছুল ইসলাম, যুবলীগের সাধারণ সম্পাদক মামুনুর রশিদ লিয়াকত, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম শাহু, বীর মুক্তিযোদ্ধা বিনয় কুমার পাল, যুবলীগ নেতা আশিকুল হক দিনার, শেখ কাজল, রাসেল শেখ, তরুলোদী, আলহাজ্ব হায়দার আলী প্রমুখ। উক্ত মতবিনিময় সভায় ১৩টি ইউপি চেয়ারম্যান, রিক্সা শ্রমিক, মটর মালিক সমিতি, ট্রাক মালিক সমিতি, ব্যবসায়ী নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments