শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাসিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে ৭জন গুলিবিদ্ধ

সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে ৭জন গুলিবিদ্ধ

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে পুলিশ-বিএনপি সংঘর্ষে জেলা বিএনপির সভাপতি ও বিএনপি প্রার্থী রোমানা মাহমুদসহ ৭ জন গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় ২০জন আহত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় শহরের আইআই কলেজ রোড ও বিএনপি কার্যালয়ের পাশে এসংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় সংঘর্ষে পুলিশের একটি গাড়ীর গ্লাস ভাঙ্গা হয়েছে। গুলিবিদ্ধরা হলেন বিএনপি প্রার্থী রোমানা মাহমুদ, ছাত্রদল সভাপতি জোনায়েত আহমেদ সবুজ, রুবেল, দিগন্ত ও মেরিনা। এদের মধ্যে মেরিনার অবস্থা আশংঙ্কাজনক বলে জানা গেছে।

জেলা বিএনপির সাধারন সম্পাদক সাইদুর রহমান বাচ্চু জানান, নির্বাচনী প্রচারনার উদ্দেশ্যে রোমানার মাহমুদের বাসার সামনে থেকে মিছিল নিয়ে বিএনপি কার্যালয়ে যাওয়া হবে-এমন সংবাদ পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ের সামনে দিয়ে সশস্ত্র মিছিল নিয়ে মহড়া দেয় এবং বোমা বিস্ফোরন করেন। বিষয়টি পুলিশকে অবগত করা হলে পুলিশ দলীয় কার্যালয়ের আশাপাশে অবস্থান নেয়।
তিনি আরও বলেন, সন্ধ্যার পর আমরা কলেজ রোড দিয়ে মিছিল নিয়ে মোড়ে যাবার পরই পুলিশ টিয়ারশেল-রাবার বুলেট নিক্ষেপ করলে সংঘর্ষ বেঁধে যায়। এতে পুলিশের রাবার বুলেটের আঘাতে বিএনপি প্রার্থী রোমানা মাহমুদসহ ৭ জন গুলিবিদ্ধসহ অন্তত দলের ২০জন নেতাকর্মী আহত হয়েছে।

বিএনপি প্রার্থী রোমানা মাহমুদ জানান, মিছিল নিয়ে মোড়ে পৌছামাত্র পুলিশ টিয়ারশেল ও রাবাল বুলেট নিক্ষেপ শুরু করে। এতে তিনিসহ আরো ২০ নেতাকর্মী আহত হন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ দাউদ জানান, পুলিশ টহল দেয়ার সময় বিএনপি নেতাকর্মীরা পুলিশের গাড়ীর উপর হামলা চালায়। এ সময় পুলিশ রাবার বুলেট টিয়ারশেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। হামলায় বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছে বলে তিনি জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments