সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে ট্রাকের পেছনে ধাক্কা খেয়ে বাবা-ছেলে ও পিকআপভ্যানের চালকসহ তিন জনের মৃত্যু হয়েছে। শনিবার ভোর সোয়া ৩টার দিকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ঢাকা-রাজশাহী মহাসড়কের ঝাঐল ওভার ব্রীজের নিকট এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন টাঙ্গাইল জেলার এনায়েতপুর গ্রামের মৃত তাহের আলীর ছেলে ইদ্রিস আলী (৬০) ও তার ছেলে মঞ্জু হোসেন (২৮) এবং পিকআপ চালক একই জেলার সন্তোষ গ্রামের টিটু হোসেনের ছেলে রাজু হোসেন (২৭)।
বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার উপ-পরিদর্শক মাহবুবুর রহমান জানান, রাজশাহী থেকে বরই বোঝাই একটি পিকআপ ক’জন যাত্রী নিয়ে বেপরোয়াভাবে টাঙ্গাইল যাবার পথে ঝাঐল ওভার ব্রীজের নিকট নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় পিকআপটি পঞ্চগর থেকে ঢাকাগামী পাথর বোঝাই অপর একটি ট্রাকের পেছনে সজোরে ধাক্কা দিয়ে এর সামনের অংশ দুমড়ে-মুচরে যায়। ঘটনাস্থলেই বরই ব্যবসায়ী ইদ্রিস আলী ও তার ছেলে মঞ্জু এবং পিকআপ চালকসহ তিন জনেরই মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে।
পরে লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। দুর্ঘটনার পর পরই মহাসড়কে ঘন্টা দুয়েক যান চলচলে বিঘœ ঘটলেও বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Previous articleগাজীপুর থেকে মন্ত্রী হচ্ছেন জাহিদ আহসান রাসেল ও সিমিন হোসেন রিমি
Next articleকুষ্টিয়ায় গ্যাস সিলিন্ডারের আগুনে মাদরাসা শিক্ষার্থীসহ দগ্ধ ৫
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।