শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলানীলফামারীতে স্বামী-স্ত্রীকে গলাকেটে হত্যা

নীলফামারীতে স্বামী-স্ত্রীকে গলাকেটে হত্যা

কাগজ প্রতিনিধি: নীলফামারীর সৈয়দপুরের খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়ায় স্বামী-স্ত্রীকে গলাকেটে হত্যা করা হয়েছে। শনিবার দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানান, নীলফামারীর সৈয়দপুর উপজেলার খাতামধুপুর ইউনিয়নের বালাপাড়া এলাকায় বসবাসরত স্বামী-স্ত্রী ও একজন কর্মচারী ছিলেন গরু ও ভেড়া দেখাশুনার জন্য। বাড়িটি ফাঁকা জায়গায় অবস্থিত। গভীর রাতে দুর্বৃত্তরা বাড়িতে প্রবেশ করে স্বামী নজরুল ইসলাম (৫৫) ও পরে স্ত্রী সালমা খাতুনকে (৪৫) গলাকেটে হত্যা করে। এ সময় কর্মচারী আব্দুর রাজ্জাক (৩৮) এগিয়ে আসলে তাকেও ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় রবিবার সকালে সৈয়দপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার অশোক কুমার পাল, সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরি ও আলামত সংগ্রহ করার পর নিহতের ময়নাতদন্তের জন্য নীলফামারী মর্গে পাঠানো হবে বলে জানান সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments