শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকিশোরীদের দিয়ে জোরপূর্বক দেহ ব্যবসা:পুলিশের এসআই আটক

কিশোরীদের দিয়ে জোরপূর্বক দেহ ব্যবসা:পুলিশের এসআই আটক

কাগজ প্রতিনিধি: সিলেটে কিশোরীদের দিয়ে জোরপূর্বক অসামাজিক কার্যকলাপের ঘটনায় নারীসহ পুলিশের এক কর্মকর্তাকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৯)। এ সময় দুই কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) দিনগত গভীর রাতে নগরের দাঁড়িয়াপাড়া গেষনা বি ২৬/১ বাড়ির নীচতলায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক মো. রোকন উদ্দিন ভূঁইয়া (৪০) সিলেটের লালাবাজার ৭ আর্মড পুলিশ ব্যাটালিয়নের উপ-পরিদর্শক (এসআই) পদে কর্মরত আছেন। তিনি নগরের মুন্সীপাড়া এলাকার মৃত আব্দুল রশিদের ছেলে।

তার সঙ্গে আটক হন রিমা বেগম (৩৫) নামে এক নারী। তিনি নেত্রকোণা জেলার খালিয়াজুড়ির উপজেলার আটগাঁও গ্রামের মৃত মফিজুল মিয়ার মেয়ে।

র‌্যাব জানায়, রিমা বেগম ও এসআই রোকন উদ্দিন অবৈধভাবে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে দাড়িয়াপাড়ায় ওই বাসাটি ভাড়া নেন।
র‌্যাব-৯ এর অতিরিক্ত পরিচালক (মিডিয়া) মো. মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে। সেই সঙ্গে তাদের কাছে থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেটও জব্দ করা হয়।
র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, আটকরা সিলেটের বিভিন্ন স্থান থেকে দরিদ্র সুন্দরী মহিলা ও শিশুদের ভালো কাজের প্রলোভন দিয়ে শহরে নিয়ে আসতো। পরে তাদের দিয়ে ইয়াবা সেবন ও জোরপূর্বক অসামাজিক কার্যকলাপে বাধ্য করাতো তারা।

উদ্ধার হওয়া দুই কিশোরীকে সিলেট মহানগর পুলিশের (এসএমপি) কোতয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

র‌্যাব কর্মকর্তা মনিরুজ্জামান জানান, আটকদের বিরুদ্ধে মানবপাচার ও মাদক বিক্রির ঘটনায় পৃথক দুটি মামলা করা হয়েছে।

সূত্রঃ শীর্ষকাগজ

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments