বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাউরু থেকে বিচ্ছিন্ন করা সেই তোফা-তহুরার ঘর নির্মাণ কাজের উদ্বোধন

উরু থেকে বিচ্ছিন্ন করা সেই তোফা-তহুরার ঘর নির্মাণ কাজের উদ্বোধন

আবু বক্কর সিদ্দিক: অস্ত্র পাচারের মাধ্যমে জোড়া লাগানো উরু থেকে বিচ্ছিন্ন করা গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দহবন্দ ইউনায়নের পশ্চিম ঝিনিয়া গ্রামে তোফা-তহুরার বাবা রাজু মিঞার বাড়িতে ঘরনির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
জানা যায়, জেলা প্রশাসক মোঃ আাব্দুল মতিনের নিজস্ব তহবিল থেকে তোফা- তহুরার জন্য একটি ঘর নির্মাণ করে দেয়ার প্রতিশ্রুতি বাস্তবায়নে আজ বৃহস্পতিবার সকালে ঘরনির্মাণ কাজের শুভ- উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোলেমান আলী। এ সময় ছিলেন, উপজেলা নির্বাচন অফিসার মোঃ সেকান্দার আলী, যুব উন্নয়ন অফিসার মোঃ খাদেমুল ইসলাম, জন স্বাস্থ্য প্রকৌশল বিভাগের সহকারী প্রকৌশলী মোঃ তুহিন বিশ্বস। তোফা- তহুরা, তাদের মা শাহিদা বেগম, বাবা রাজু মিঞা, দাদা আলহাজ্ব মহির উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
বিগত ২০১৬ সালের ২৯ সেপ্টেম্বর সকালে উঁরুতে জোড়া লাগানো অবস্থায় উপজেলার রামজীবন ইউনিয়নের কে-কৈ কাশদহ গ্রামের নানা নানা শহিদ মিয়ার বাড়িতে জন্ম গ্রহণ করে তোহফ-তোহুরা। এরপর ১ আগস্ট ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে অস্ত্রপচারের মাধ্যমে তাদের আলাদা করা হলে এর ১০ মাস ১০ দিন চিকিৎসা শেষে ঐ বছরের ১০ অক্টোবর রাতে তোফা- তহুরা তাদের নানার বাড়িতে ফিরে আসে। এরআগে প্রশাসনের পক্ষ থেকে তোফা-তহুুুরার অবস্থান হিসেবে তাদের নানার বাড়িতে বৈদ্যুৎ সংযোগ করা হয়েছে বলে জানা গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments