শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারাতে ক্যাম্পাসের জঙ্গলে নবজাতকের কান্না, অতঃপর...

রাতে ক্যাম্পাসের জঙ্গলে নবজাতকের কান্না, অতঃপর…

কাগজ প্রতিনিধি: বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাস চত্বরের জঙ্গল থেকে নবজাতককে উদ্ধার করা হয়। বগুড়ার সরকারি আজিজুল হক কলেজ ক্যাম্পাসের শহীদ মিনার চত্বরের জঙ্গল থেকে এক নবজাতককে উদ্ধার করা হয়েছে।
বুধবার রাতে জঙ্গলের ভেতরে ফুটফুটে ওই নবজাতকটি কান্না করছিল। এ সময় কান্নার শব্দ পেয়ে কলেজের দুই শিক্ষার্থী শিশুটিকে উদ্ধার করেন। তবে কে বা কারা নবজাতকটিকে ওই স্থানে ফেলে গেছে তা জানা যায়নি।
জানা গেছে, ওই দিন রাতে ক্যাম্পাসে হাঁটতে বের হন বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের দুই শিক্ষার্থী শামীম রেজা ও এমবিএর আবদুল্লাহ। এ সময় তারা জঙ্গলের ভেতর থেকে কান্নার আওয়াজ শুনতে পান। কাছে গিয়ে একটি ফুটফুটে নবজাতক দেখতে পান। পরে নবজাতকটিকে উদ্ধার করে ৯৯৯–এ ফোন দেন।
এর পর রাত ১০টার দিকে বগুড়া শহরের স্টেডিয়াম ফাঁড়ি পুলিশ নবজাতকটিকে উদ্ধার করে চিকিৎসার জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
বৃহস্পতিবার বিকাল পর্যন্ত উদ্ধার হওয়া নবজাতকটির মা-বাবার পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।
ওই হাসপাতাল ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এএসআই আবদুল আজিজ মণ্ডল বলেন, নবজাতকটি হাসপাতালের নবজাতক ও শিশু বিভাগের চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছে। নবজাতকের ঠোঁট ও তালুকাটা। এ কারণে নিঃসন্তান এক দম্পতি শিশুটি দত্তক নিতে এসেও ফিরে গেছেন।
বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের নবজাতক ও শিশুরোগ বিভাগের সহকারী রেজিস্ট্রার আজিজুল হক বলেন, নবজাতকটি মেয়ে। তার বয়স একদিন হতে পারে। ওজন আনুমানিক আড়াই কেজি। জন্ম থেকেই তার ঠোঁট ও তালুকাটা। তবে সে সুস্থ রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments