বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপটুয়াখালীতে ১ লাখ গলদা চিংড়ির রেনুপোনাসহ ২ জন আটক

পটুয়াখালীতে ১ লাখ গলদা চিংড়ির রেনুপোনাসহ ২ জন আটক

কাজী মামুন: সোমবার (০৬ তারিখ) ৬৯টি ড্রাম ভর্তি ১ লাখ গলদা চিংড়ির রেনু পোনাসহ ২ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। উদ্ধারকৃত রেনুপোনার দাম (আনুমানিক) ২০ লাখ টাকা। সকাল প্রায় ৬ টার দিকে শহরের টোলপ্লাজা এলাকা থেকে তাদের আটক করা হয়।পরে জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহ এর আদালতে তাদের হাজির করা হলে আটককৃত ২ জনের ৮ হাজার টাকা করে জরিমানা করে ছেরে দেওয়া হয়।
পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ (ওসি) খন্দকার জাকির জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের টোলপ্লাজা এলাকায় অভিযান চালিয়ে ১ লাখ গলদা চিংড়ির রেনুপোনাসহ মোঃ কবির হাওলাদার (৩০) ও মোঃ তৌহিদ (১৯) এই ২ জনকে আটক করা হয়।
উল্লেখ্য যে,এর আগে অনালাইন কাজী টিভিতে বারং বার সংবাদ প্রকাশ করে আসছিলো অতপর প্রশাসন একটু সজাগ দৃষ্টি দেয়ায় আজ এই পাচারকারীরা ধরা পরেছে বলে মনে করেন সাধারন জনগন ও জেলার বরেণ্য সাংবাদিকরা।তারা এই পাচার রোধে জেলা গোয়েন্দা পুলিশ (ওসি) খন্দকার জাকির হোসেন ও তার টিমকে সাধুবাদ জানান। সাংবাদিক নেতা জেলা প্রেসক্লাব পটুয়াখালীর সভাপতি মোঃ মশিউর রহমান ও সেক্রেটারি মোঃ কাজী মামুন বলেন প্রশাসনের কৌশল গত দক্ষতার কাছে দুষ্কৃত কারীদের রক্ষানাই এটা প্রমান করেছেন জেলা (গোয়েন্দা) শাখার চৌকশ অফিসারগন, রেনু পোনা পাচার চক্রটি অনেক দিন যাবত ঘোপনে ভিবিন্ন পন্থায় সড়ক পথ দিয়ে পাচরকাজ করে থাকত বলে ভিবিন্ন সংবাদ মাধ্যমে প্রচার করে আসছিল অবশেষ আজ তারা জেলা গোয়েন্দার হাতে আটক হলো।এরকম অভিযন চলমান থাকলে রেণু পাচার সহ মাদক,চোরাকারবারী বন্ধ হবে আর তাদের সাথে আমরা সাংবাদিক মহল তথা জেলা প্রেসক্লাব পটুয়াখালী পাশে থেকে তাদেের সার্বিক সহয়াতা করবো। পরে উদ্ধারকৃত রেনুপোনাগুলো লোহালিয়া নদীতে অবমুক্ত করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments