বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় নারীসহ ৩ জন নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাকচাপায় নারীসহ ৩ জন নিহত

কাগজ প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। আজ শনিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের ইসলামপুর ইউনিয়নের সাতবর্গ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হবিগঞ্জের মাধবপুর উপজেলার আদাউরের মিঠু রায় চৌধুরীর স্ত্রী শান্তা রায় চৌধুরী (৩০), একই উপজেলার হালুয়াপাড়ার মিসির আলীর ছেলে আবু তাহের (৬০) ও মইজ উদ্দিনের ছেলে বিল্লাল উদ্দিন (৪০)। আহতরা হলেন- ফয়সাল মিয়া (২৫), ফারজিনা (২০) ও জুম্মান (২৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে ব্রাহ্মণবাড়িয়া থেকে যাত্রীবাহী একটি অটোরিকশা হবিগঞ্জের মাধবপুরের দিকে যাচ্ছিল। পথে সাতবর্গ এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক সিএনজিটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই বিল্লাল নিহত হন। এসময় এলাকাবাসী গুরুতর আহত পাঁচজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শান্তা ও তাহেরকে মৃত ঘোষণা করেন। ফয়সাল, ফারজিনা ও জুম্মানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসেন সরকার গণমাধ্যমকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক ট্রাকটি আটক করলেও চালক-হেলপার পালিয়ে গেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments