বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুর হেল্থ কেয়ার হসপিটলের ফ্রি ক্যাম্পে রোগীদের চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান

কেশবপুর হেল্থ কেয়ার হসপিটলের ফ্রি ক্যাম্পে রোগীদের চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান

জি এম মিন্টু: আজ শনিবার কেশবপুর হেল্থ কেয়ার হসপিটলের ক্যাম্পে উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা রোগীদের ফ্রি চিকিৎসাসেবা ও ঔষধ প্রদান করা হয়েছে। প্রায় ৩ বছর ধরে উক্ত হসপিটলের প্রপাইটার মোছাঃ আফরোজা বেগমের উদ্যোগে ডাক্তার জি.কে.এম সামসুজ্জামানের সার্বিক তত্বাবধানে দেশের বিশেষজ্ঞ ডাক্তার দিয়ে প্রত্যেক ইংরেজী মাসের ০১ তারিখে এই ফ্রি ক্যাম্পে যত্নসহকারে রোগীদের সম্পুর্ন বিনা খরচে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। শনিবার সকাল ৮ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ফ্রি ক্যাম্পে পুরুষ-মহিলা মিলে মোট ১৬৮ জন রোগীর সেবা প্রদান করা হয়। ফ্রি ক্যাম্পের আওতায় রোগীদের যে কোন পরিক্ষা-নিরিক্ষা ও ভর্তির ক্ষেত্রে বিশেষ সুবিধা রয়েছে বলে হসপিট সূত্রে জানা গেছে।
হসপিটলের ফ্রি ক্যাম্পে উপস্থিত থেকে রোগীদের চিকিৎসাসেবা প্রদান করেন, বাগেরহাট জেলা সির্ভিল সার্জন ডাঃ জি.কে.এম সামসুজ্জামান, ডাঃ ইসপিতা দে, ডাঃ আশরাফুজ্জামান ও ডাঃ গোলাম মোক্তাদী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments