শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলানেত্রকোনায় মোটরসাইকেল চুরির সময় চোর আটক

নেত্রকোনায় মোটরসাইকেল চুরির সময় চোর আটক

হুমায়ুন কবির: নেত্রকোনা পৌর শহর থেকে তালা ভেঙে মোটরসাইকেল চুরির সময় রফিক শাহ্ নামে চোর চক্রের এক সদস্যকে আটক করেছে পুলিশ। রোববার (১৪ সেপ্টেম্বর) জয়ের বাজার থেকে তাকে আটক করা হয়।

চোর রফিক কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার নারান্দি গ্রামের মুক্তার উদ্দিনের ছেলে।

চুরির ঘটনায় চোরকে আটকের পাশাপাশি ডিসকভার ১০০ সিসি মডেলের মোটরসাইকেলটি জব্দ করা হয়। তবে আটক চোরের অপর সাথী বাচ্চু মিয়া পালিয়ে যান।

বাচ্চু নেত্রকোনার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ গ্রামের বাসিন্দা।

নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শাহ্জাহান মিয়া এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, সদরের আসদআটি গ্রামের মানিক মিয়া তার মোটরসাইকেলটির পার্কিং করে জয়ের বাজারে ঢুকেন। এ সুযোগে চোর চক্রের সদস্যরা মোটরসাইকেলটির তালা ভেঙে ফেলে।

পরে মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় টের পেয়ে পুলিশ সদস্যরা রফিককে আটক করেন। অপরদিকে চোর চক্রের অপর সদস্য বাচ্চু পালিয়ে যেতে সক্ষম হয়।

রফিককে একটি চোর চক্র ঢাকার গাজীপুর থেকে নেত্রকোনায় মোটরসাইকেল চুরির জন্য ভাড়া করে এনেছে। জিজ্ঞাসাবাদে আরও বিস্তারিত জানা যাবে।

আটকসহ পালিয়ে যাওয়া চোর চক্রের প্রত্যেকের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে বলেও জানান পুলিশের ঊর্ধ্বতন এই কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments