বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাবেলকুচিতে ৯ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, আটক ১

বেলকুচিতে ৯ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, আটক ১

এম,এ,মুছা: সিরাজগঞ্জ বেলকুচিতে ৯ বছরের কন্যা শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ১ ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। (১৭ সেপ্টেম্বর ) মঙ্গলবার বেলকুচি উপজেলার তামাই উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয় বখাটে হলেন উপজেলার তামাই কুঠিপাড়া গ্রামের লিয়াকত আলী সেখের ছেলে মজনু মিয়া(২৫)
নির্যাতনের শিকার শিশুর পরিবার জানায়, তামাই উত্তরপাড়া হইতে বাড়ীর আসার সময় বখাটে মজনু মিয়া লাবু হাজীর বসত বাড়ীর দক্ষিণ পাশের গলিতে মুখ চেপে ধরে নিয়ে যায়। আশে পাশে লোকজন না থাকায় শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে সে। শিশুটির চিৎকার শুনে স্থানীয়রা আসলে বখাটে মজনু পালিয়ে যায়। নির্যাতিত শিশুর পরিবার ধর্ষণচেষ্টার অভিযোগ এনে বখাটে মজনু মিয়ার (২৫) বিরুদ্ধে। থানায় অভিযোগ দায়ের করেন শিশুটির বাবা।
বেলকুচি থানার অফিসার ইনর্চাজ (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় শিশুটির বাবা একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের পরপরই ধর্ষণচেষ্টাকারীকে গ্রেপ্তার করি। এই ঘটনার সত্যতা পাওয়া গেছে। তার বিরুদ্ধে থানায় নারী ও শিশু নিযার্তন আইনে মামলা করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments