বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় ৪৯ লক্ষ টাকার ইয়াবাসহ রোহিঙ্গা আটক

উখিয়ায় ৪৯ লক্ষ টাকার ইয়াবাসহ রোহিঙ্গা আটক

কায়সার হামিদ মানিক: উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী বাজারের পাশে হাকিম পাড়া এলাকার অভিযান চালিয়ে থেকে ৯ হাজার ৯৩০ পিস ইয়াবাসহ আবদুর রাজ্জাক (২০) নামে এক রোহিঙ্গা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)।
বৃহষ্পতিবার হাকিম পাড়া রাস্তার মাথায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। আটক রাজ্জাক কুতুপালং রোহিঙ্গা শিবিরের ১নং ক্যাম্পের আই-২ এ৪ ব্লকের মীর কাশিমের ছেলে।
র‍্যাব ১৫ সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ শাহ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা বিক্রয়ের জন্য মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন খবর পেয়ে র‍্যাবের চৌকস অভিযানিক দল অভিযান পরিচালনা করলে এসময় আসামীর হাতে থাকা একটি শপিং ব্যাগ তল্লাশি করে বিক্রির মজুদ ৯ হাজার ৯৩০ পিস ইয়াবাসহ রাজ্জাককে আটক করা হয়। আটককৃত ইয়াবার বাজারমূল্য ৪৯ লাখ ৬৫ হাজার টাকা।
আটক রাজ্জাককে ইয়াবাসহ উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে এবং তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান সহকারী পরিচালক মোঃ শাহ আলম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments