শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারড সিমেন্টের গোডাউনে মিলল ৫ টন পেঁয়াজ

রড সিমেন্টের গোডাউনে মিলল ৫ টন পেঁয়াজ

বাংলাদেশ প্রতিবেদক: পেঁয়াজের ঝাঁজে চোখের পানিতে সাধারণ মানুষ দিশেহারা। ভারত পেঁয়াজ রফতানি বন্ধ ঘোষণার পরদিনই চট্টগ্রামের খাতুনগঞ্জে অবিশ্বাস্যভাবে বেড়েছে পেঁয়াজের দাম। প্রতি কেজিতে বেড়েছে ৩৫-৪০ টাকা পর্যন্ত। খুচরা বাজারে প্রতি কেজি পেঁয়াজ বিক্রি হচ্ছে ১২০ টাকায়।

মজুতের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বুধবার (২ অক্টোবর) অভিযান চালিয়ে চট্টগ্রামের হাটহাজারী পৌরসভার মুরগিহাটা এলাকার রড সিমেন্টের গোডাউন থেকে জব্দ করেন ৫ টন পেঁয়াজ। দুপুরে আমির হোসেনের মালিকানাধীন ওই গোডাউনে অভিযান চালান তিনি।

হাটহাজারি উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, অভিযানে পাঁচ টন পেঁয়াজ জব্দ করা হয়েছে। বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে বেশি লাভের আশায় পেঁয়াজ মজুত করা হয়েছিল বলে স্বীকার করেছেন গোডাউনের মালিক আমির হোসেন।

তিনি বলেন, পেঁয়াজের মূল্যবৃদ্ধির আভাস পেয়েই গত ১১ সেপ্টেম্বর ভারত থেকে আনা প্রায় পাঁচ টন পেঁয়াজ রড-সিমেন্টের গোডাউনে অবৈধভাবে মজুত রেখেছিলেন ব্যবসায়ী আমির হোসেন। তবে কি দামে তিনি এ পেঁয়াজ কিনেছিলেন তার কাগজপত্র পাওয়া যায়নি। অভিযানে ব্যবসায়ী আমির হোসেনকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments