শেখ হাসিনা সরকারের সময় সকল ধর্ম সুরক্ষিত: আফিল

শাহারিয়ার হুসাইন: যশোরের শার্শা উপজেলার বিভিন্ন শারদীয়া দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেছেন যশোর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব শেখ আফিল উদ্দীন এমপি । সোমবার সকাল থেকে সন্ধ্যা রাত অবধি তিনি সফর সঙ্গী নিয়ে দলবদ্ধভাবে উপজেলার বিভিন্ন পূজা মন্ডপগুলো পরিদর্শন করেন।

বাগআঁচড়া ও উলাশী কালী মন্দির পরিদর্শনকালে এমপি আফিল উদ্দীন বলেন, সনাতন ধর্মাম্বলীদের সংখ্যালঘু না ভেবে দেশের একজন নাগরিক হিসেবে নির্ভয়ে তাদের দুর্গোৎসব পালনের আহবান জানান।ধর্ম যার যার,উৎসব সবার। তিনি বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার, তাই সম্প্রীতি, সৌহার্দ বজায় রেখে শান্তিপূর্ণভাবে একে অপরে ধর্ম পালন করতে হবে।

উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি বৈদনাথ দাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, শেখ হাসিনা সরকারের সময় যে যার ধর্ম নির্বিঘ্নে পালন করতে পারছে। আওয়ামীলীগ সরকার সকল ধর্মের মানুষের সন্মান করে। শেখ হাসিনা সরকারের সময় সকল ধর্ম সুরক্ষিত। সেই সঙ্গে তিনি উপজেলার সর্বস্তরের সনাতন ধর্মের সবাইকে শারদীয়া দূর্গা পূজার শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু,জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ-উদ্দৌলা অলোক, সাধারন সম্পাদক আলহাজ নুরুজ্জামান, জেলা পরিষদের সদস্য ইব্রাহিম খলিল,শার্শা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উলাশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, চেয়ারম্যান সোহারব হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ সর্বস্তরের জনগণ।