বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১০জন গুলিবিদ্ধসহ আহত ১১

পাবনায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষে ১০জন গুলিবিদ্ধসহ আহত ১১

কামাল সিদ্দিকী: পাবনা সদর উপজেলার চর ঘোষপুর মধ্যপাড়া এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ১০জন গুলিবিদ্ধসহ ১১ জন আহত হয়েছে।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে স্থানীয় মাঠে মহাম্মদ আলী মালিথার পরিবারের ছেলেরা ফুটবল খেলছিলো। এসময় প্রতিবেশি হাবিবুর মুন্সির ছেলেরা তাদের ফুটবল খেলতে বাধা দেয়। এ নিয়ে দুপুরে দু’পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পরে। সংঘর্ষে উভয় পক্ষের ১১ জন আহত হয়। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পাবনা জেনারেল হাসপাতালে কর্তব্যরত ইন্টার্ন চিকিৎসক ডাঃ সাফিনা আক্তার সিমা জানান, আহতদের মধ্যে তিনজন নারী রয়েছে। যার মধ্যে একজনের চোখে আঘাত লেগেছে। আর মাথায় আঘাত প্রাপ্ত হয়েছে আরো তিনজন। হাসপাতালে ভর্তিকৃত সবাই আশঙ্কা মুক্ত।
পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) নাছিম আহম্মেদ বলেন, চরঘোষপুর এলাকায় বাচ্চাদের ফুটবল খেলাকে কেন্দ্র করে একটি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিস্থিতি শান্ত রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ আসেনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments