বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাদুই বন্ধু মিলে আরেক বন্ধুর স্ত্রীকে ধর্ষণ!

দুই বন্ধু মিলে আরেক বন্ধুর স্ত্রীকে ধর্ষণ!

বাংলাদেশ প্রতিবেদক: বন্ধুর স্ত্রীকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। চুয়াডাঙ্গা সদর উপজেলায় এ ঘটনা ঘটলে গতকাল শুক্রবার রাতে ওই গৃহবধূর স্বামী তার ওই দুই বন্ধুর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।
মামলার অভিযোগের ভিত্তিতে ওয়াসিম আলী (৩৩) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। মামলায় অভিযুক্ত অপর আসামি মিলন হোসেনকে এখনো গ্রেপ্তার করা যায়নি।
সদর থানা পুলিশ জানায়, পূর্বপরিকল্পনা অনুযায়ী ওয়াসিম ও মিলন নামে দুই বন্ধু মিলে তাদেরই অপর আরেক বন্ধুকে (ধর্ষিতার স্বামী) ব্যবসার কাজে যশোর পাঠান। এরপর গত বুধবার স্বামীর অনুপস্থিতিতে তারা দুই বন্ধু পূর্ব পরিচয়ের সূত্র ধরে অপর ওই বন্ধুর বাড়িতে যায়।
তারপর সেখান থেকে বন্ধুর স্ত্রীকে জোর করে বাড়ি থেকে তুলে পাশের একটি কলাবাগানে নিয়ে ধর্ষণ করেন। ধর্ষণের শিকার গৃহবধূ রাতেই তার ননদকে ঘটনাটি জানালে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তার স্বামী বাড়ি ফিরে বিষয়টি জানতে পেরে গতকাল রাতেই সদর থানায় একটি মামলা করেন।
সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. লুৎফুল কবীর এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গৃহবধূ সদর হাসপাতালে চিকিৎসাধীন। গ্রেপ্তার করা ওয়াসিমকে আজ শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া অপর আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments