শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ায় ৬ হাজার ৩শ ৯৪পিস ইয়াবাসহ যুবক আটক

উখিয়ায় ৬ হাজার ৩শ ৯৪পিস ইয়াবাসহ যুবক আটক

কায়সার হামিদ মানিক: উখিয়া ইয়াবাসহ এক যুবককে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন (র‍্যাব) সদস্যরা। ২৬ নভেম্বর (মঙ্গলবার)রাত সাড়ে ১১ টার দিকে ইয়াবা ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া উপজেলার রাজাপালং এলাকায় অভিযান পরিচালনা করে ৬ হাজার ৩শ ৯৪পিচ ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়।
আটককৃত মাদক কারবারী হচ্ছে, নাইক্ষ্যংছড়ির ঘুমধুম ইউপির ২নং ওয়ার্ডের নুরুল বশরের ছেলে ওসমান গণি (২৫)।
অভিযানের সত্যতা নিশ্চিত করে র‍্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ শাদী কক্সবাজার জার্নালকে জানান, গোপন সংবাদের মাধ্যমে র‍্যাব জানতে পারে যে, উখিয়ার রাজাপালং এলাকায় ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাবের চৌকস আভিযানিক দল রাত সাড়ে ১১টার দিকে রাজাপালং কার ওয়াশ এন্ড মোটর গ্যারেজের সামনে অভিযান চালিয়ে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক করে। পরে উপস্থিত সাক্ষীদের সামনে ধৃত মাদক ব্যবসায়ীর দেহ তল্লাশি করে ৬হাজার ৩শ ৯৪পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৩১ লাখ ৯৭ হাজার টাকা।
তিনি আরো জানান, জেলার আনাছে কানাচে লুকিয়ে থাকা অনেক মাদক কারবারী বিভিন্ন কৌশল অবলম্বন করে ইয়াবা পাচার অব্যাহত রেখেছে। সেই সমস্ত মাদক কারবারীদের আইনের আওয়তাই নিয়ে আসতে আমাদের র‍্যাব সদস্যদের চলমান এই অভিযান অব্যাহত আছে এবং থাকবে।
আটক মাদক ব্যবসায়ীকে সংশ্লিষ্ঠ ধারায় মামলা দায়ের করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments