শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকেন্দুয়া উপজেলা আ'লীগের সম্মেলনকে ঘিরে বর্ণিল সাজে সজ্জিত পৌর শহর

কেন্দুয়া উপজেলা আ’লীগের সম্মেলনকে ঘিরে বর্ণিল সাজে সজ্জিত পৌর শহর

হুমায়ুন কবির: দীর্ঘ ১৬ বছর পর শনিবার (৩০ নভেম্বর) নেত্রকোণার কেন্দুয়া থানা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন কেন্দুয়া উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত হচ্ছে। এই সম্মেলনকে ঘিরে মাসাধিক ব্যাপী প্রচারনার পর এখন চলছে উৎসবের আমেজ। বর্ণিল সাজে সজ্জিত হচ্ছে কেন্দুয়া পৌর শহর। সদরের সবকটি রাস্তা ছাড়াও বড় সড়কগুলোকেও তোরণ, ব্যানার, ফেস্টুনে আবৃত করা হয়েছে। সর্বত্রই এখন সম্মেলনকে ঘিরে আলোচনা। দলীয় যেকোন সময়ের সম্মেলনের চেয়ে এবারের সম্মেলন যেন অনেক বেশি গুরুত্বপূর্ণ ও উৎসব মুখর। সম্মেলন সংশ্লীষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, ৩০ নভেম্বর এই সম্মেলনে যোগ দিতে প্রধান অতিথি হিসেবে আসছেন কেন্দ্রীয় আ’লীগ যুগ্ন সাধারন সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডা: দীপু মনি এমপি। উদ্বোধন করবেন নেত্রকোণা জেলা আ’লীগ সভাপতি মতিউর রহমান। প্রধান বক্তা হিসাবে জেলা আ’লীগ সাধারন সম্পাদক, মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু এমপি। বিশেষ অতিথি হিসেবে সাবেক সংসদ সদস্য প্রবীন রাজনীতিবিদ এড. এম জোবেদ আলী, কেন্দ্রীয় আ’লীগ সদস্য মীর্জা আজম এমপি, মারুফা আক্তার পপি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, স্থানীয় সংসদ সদস্য ও কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কেন্দ্রীয় আ’লীগ সদস্য মি. রেমন্ড আরেং। সম্মেলনের সভাপতিত্ব করবেন উপজেলা আ’লীগ সভাপতি নুরুল ইসলাম ও সঞ্চালনায় থাকবেন উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক এন.এ.এম জাহাঙ্গীর চৌধুরী। উল্লেখ্য, সভাপতি পদে ৩ জন প্রার্থী রয়েছেন। তারা হলেন বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি নুরুল ইসলাম, জেলা আ’লীগ সহ- সভাপতি ও কেন্দুয়া প্রেসক্লাব সভাপতি এড.আব্দুল কাদির ভূঞা এবং উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও মোজাফরপুর ইউপি চেয়ারম্যান নুরুল আলম মোহাম্মদ জাহাঙ্গীর চৌধুরী।

সাধারন সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ৩ সাবেক ছাত্রনেতা। তারা হলেন জেলা আ’লীগ সদস্য ও কেন্দুয়া পৌরসভার মেয়র আসাদুল হক ভূঞা, উপজেলা আ’লীগ যুগ্ন সম্পাদক ও পাইকুড়া ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর চৌধুরী এবং সাবেক ছাত্রনেতা আব্দুল্লাহ আল বাকী। সম্মেলনে ৫ শতাধিক ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments