শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফে পাহাড়ে গোলাগুলি : নিহত ১, গুলিবিদ্ধ ৩ পুলিশ

টেকনাফে পাহাড়ে গোলাগুলি : নিহত ১, গুলিবিদ্ধ ৩ পুলিশ

কায়সার হামিদ মানিক: কক্সবাজারে টেকনাফের পাহাড়ে সশস্ত্র দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগুলির ঘটনায় একজন নিহতসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোরে উপজেলার হ্নীলা ইউনিয়নের একটি অপরাধ প্রবণ পাহাড়ি এলাকায় এ গোলাগুলির ঘটনা ঘটে।
গোলাগুলিতে নিহত ব্যক্তি নাম মো. উল্লাহ ওরফে সোনা মিয়া (৪৫)। তিনি হ্নীলা উলুচামরীর মৃত হায়দার আলীর ছেলে।
পুলিশের সূত্র জানায়, বৃহস্পতিবার ভোররাতে টেকনাফ মডেল থানা পুলিশ উপজেলার হ্নীলা ইউনিয়নের অপরাধ প্রবণ পাহাড়ি এলাকায় দুদল সশস্ত্র গ্রুপের মধ্যে গোলাগুলির খবর পেয়ে অভিযানে যায়। এ সময় দুর্বৃত্ত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করলে এএসআই সাইফ উদ্দিন, কনস্টেবল জুলিয়া নুর ও মোস্তফা আহত হন।
পরে ঘটনাস্থল তল্লাশি করে একটি দেশীয় এলজি, ৮ রাউন্ড তাজা বুলেট, ২৫ রাউন্ড খোসাসহ গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে গুলিবিদ্ধ ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে একদল পুলিশ হাসপাতাল পরিদর্শন করে সুরতহাল রিপোর্ট তৈরির পর নিহত ব্যক্তিকে শনাক্ত করেছেন।
এই বিষয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) মো. রাকিবুল ইসলাম জানান, এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মৃতদেহ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments