বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে দুই সন্তান নিয়ে অর্ধহারে-অনাহারে দিন কাটছে আকলিমার

কেশবপুরে দুই সন্তান নিয়ে অর্ধহারে-অনাহারে দিন কাটছে আকলিমার

জি এম মিন্টু: যশোরের কেশবপুরে পরকীয়ার জের ধরে স্বামীর দ্বিতীয় বিয়ে করায় দুই সন্তান নিয়ে অনাহারে-অর্ধহারে দিন কাটছে ১ম স্ত্রী মির্জাপুর গ্রামের আকলিমা বেগমের।
দুই সন্তানের জননী উপজেলার মির্জপুর গ্রামের শাহাজুদ্দিন খাঁনের মেয়ে আকলিমা বেগম অভিযোগ করে বলেন, প্রায় ২৪ বছর পূর্বে মির্জাপুর গ্রামের মৃত তবিবুর রহমানের ছেলে রবিউল ইসলামের সাথে তার বিয়ে হয়। তার স্বামী পেশায় একজন রাজমিস্ত্রি। রাজমিস্ত্রী কাজ করার সুবাদে পাশ্ববর্তি মনিরামপুর উপজেলার রসুলপুর গ্রামের মোকাম বিশ্বাসের মেয়ে মুক্তা খাতুনের সাথে তার স্বামীর পরকিয়ার সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের এক পর্যায়ে গত এক মাস আগে তার স্বামী মুক্তাকে নিয়ে ঢাকায় পাড়ি জমায় এবং প্রথম স্ত্রীর কোন অনুমতি ছাড়াই সেখানে তারা একে অপরকে বিয়ে করে। স্বামীর দ্বিতীয় বিয়ের পর থেকে সে তার ১ম স্ত্রীর পরিবারের কোন খোঁজখবর ও টাকা-পয়সা দেওয়া বন্ধ করে দেয়। অর্থবভাবে বর্তমানে আকলিমা বেগম তার দুই সন্তান নিয়ে অনাহারে-অর্ধহারে মানবেতর জীবন-যাপন করছে।
এদিকে আকলিমা বেগমের অভিযোগ ও পারিবারিক চাপের কারনে রবিউল ঢাকা থেকে এলাকায় আসতে বাধ্য হলেও স্থানীয়ভাবে শালিস-বিচারে আকলিমা কোন রকম সুবিচার না পেয়ে ন্যায় বিচার পেতে আদালতে মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।
এব্যাপারে রবিউলের কাছে জানতে চাইলে তিনি দ্বিতীয় বিয়ের কথা শিকার করে বলেন, কোন অবস্থাতেই তিনি তার দ্বিতীয় স্ত্রীকে ছাড়তে পারবো না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments