শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাসবজি ক্ষেতে মিললো ৭০ হাজার ইয়াবা

সবজি ক্ষেতে মিললো ৭০ হাজার ইয়াবা

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফের রঙ্গিখালী এলাকায় এবার সবজি ক্ষেত থেকে পরিত্যক্ত অবস্থায় ৭০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়েছে। একই স্থানে পাওয়া গেছে ১টি মিষ্টি কুমড়া গাছের নীচে ২টি টর্চ লাইট ও ১টি দা।
২ জানুয়ারী সকাল সাড়ে ৭টার দিকে এইসবের সন্ধান দেয় স্থানীয় এক বাসিন্দা। ঘটনায় জড়িত কেউ আটক হয় নি।
হ্নীলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ মাহমুদ আলী বলেন, পূর্ব রঙ্গিখালীর মৃত আলী হোছাইনের পুত্র ঠান্ডা মিয়া কক্সবাজার-টেকনাফ সড়কের রঙ্গিখালী মাদ্রাসা গেইটের দক্ষিণ পাশে শাক-সবজির চাষাবাদ করছিলেন। সকালে সবজি তুলতে গিয়ে তিনি চারিদিকে মানুষের অস্বাভাবিক চলাফেরার পদচিহ্ন দেখেন। এক পর্যায়ে ১টি মিষ্টি কুমড়া গাছের নীচে ২টি টর্চ লাইট, ১টি দা ও ১টি বস্তা দেখেন। তিনি আমাকে খবর দিলে কাছে গিয়ে বস্তায় লুকানো ইয়াবার প্যাকেট দেখি।
চেয়ারম্যান আরো বলেন, বিষয়টি দ্রুত টেকনাফ মডেল থানা পুলিশকে অবহিত করি। পরে স্থানীয় লোকজন ও গ্রাম পুলিশের সহায়তায় পরিত্যক্ত ইয়াবাগুলো পুলিশকে হস্তান্তর করি। যেখানে ইয়াবার পরিমাণ ৭০ হাজার।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments