সিংগাইরে অটোচালকের লাশ উদ্ধার

মিজানুর রহমান: মানিকগঞ্জের সিংগাইরে আয়নাল হক(৩০) নামের এক অটোচালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। জানাগেছে,গত শনিবার দুপুরে উপজেলার ধল্লা ইউনিয়নের ধল্লা-ফোর্ডনগর পুলিশ ফাড়ির কাছের সড়কের পাশ্বর্বতী দক্ষিণ ধল্লা এলাকার একটি জমিতে স্থানীয়রা অজ্ঞাত এক ব্যাক্তির লাশ দেখতে পেয়ে সিংগাইর থানা পুলিশকে খবর দেয়। ওইদিন দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে। পরে নিহত ব্যাক্তির পরিচয় পাওয়া যায়। নিহত বাড়ী রংপুর জেলার গঙ্গাচরা উপজেলার পূর্ব কচুয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে। নিহত আয়নার সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর এলাকায় একটি ভাড়া বাড়িতে স্ত্রী সন্তান নিয়ে বাসবাস করতো।
স্থানীয়দের ধারণা, তাকে শ্বাসরোধ করে হত্যা করে অটো ছিনিয়ে নেয়া হয়েছে। এ ঘটনায় থানার পুলিশ জড়িত কাউকে গ্রেফতার বা তার ব্যবহ্নত অটো উদ্ধার করতে পারেনি। এ ব্যাপারে সিংগাইর থানায় মামলার প্রস্তুতি চলছে।
সিংগাইর থানার ওসি আব্দুস সাত্তার মিয়া জানান, নিহতের নামপরিচয় পাওয়ার পর মামলা করা হয়েছে। নিহতের লাশটি উদ্ধার করে ময়নাতদন্তেরর জন্য বিকেলে মানিকগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। মানিকগঞ্জ পুলিশ সুপার মো. রিফাত রহমান শামীম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।