শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভূঞাপুরে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

আব্দুল লতিফ তালুকদার: “জয় লাভ করাই বড় কথা নয়, প্রতিযোগিতায় অংশগ্রহণ করাই বড় কথা” এই শ্লোগানকে ধারন করে টাঙ্গাইলের ভূঞাপুরে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গবার (১৪ জানুয়ারি) সকালে উপজেলার গোবিন্দাসী উচ্চ বিদ্যালয় মাঠে গোবিন্দাসী ইউনিয়নের ১৪ টি বিদ্যালয়ের শিক্ষার্থীরা এ প্রতিযোগিতায় অংশ নেয়। এছাড়া অন্য একটি ক্লাস্টারে উপজেলার অলোয়া ইউনিয়নের ভারই দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় মাঠেও ১৪ টি প্রতিষ্ঠান প্রতিযোগিতায় অংশ নেয়। অনুষ্ঠানে জাতীয় সঙ্গীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে শুরু করা হয়। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি শিক্ষা অফিসার মো. রেজাউল ইসলাম, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. আব্দুর রহমান, সাবেক সভাপতি মো. নূরুজ্জামান মিয়া, গোবিন্দাসী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মফিজুর রহমান, গোবিন্দাসী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক ও সাংবাদিক আব্দুল লতিফ তালুকদার প্রমূখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন মো. শাহআলম মিয়া। পরে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments