শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলামির্জাপুরে ডাকাতি প্রস্তুতিকালে ১০ ডাকাত গ্রেফতার

মির্জাপুরে ডাকাতি প্রস্তুতিকালে ১০ ডাকাত গ্রেফতার

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের মির্জাপুরে ডাকাত দলের ১০ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে জয়দেবপুর-বঙ্গবন্ধু সেতু সংযোগ রেল সড়কের মির্জাপুর স্টেশন এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করা হয়।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ সায়েদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো, মির্জাপুর পৌর এলাকার সওদাগড়পাড়া গ্রামের রাজু মিয়ার ছেলে সীমান্ত, দেলোয়ার হোসেনের ছেলে বেল্লাল হোসেন, আব্দুর রউফের ছেলে অনিক, কিতাব আলীর ছেলে আমির খান, দেলবরের ছেলে জনি, হালিমের ছেলে রবিন, আব্দুর রহিমের ছেলে গিয়াস, একই উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা পশ্চিমপাড়া গ্রামের বুদ্দু খানের ছেলে বুলবুল খান, রাশেদ মিয়ার ছেলে রবিন ও ভূঞাপুর উপজেলার তোতা মিয়ার ছেলে এরশাদ

ওসি সায়েদুর রহমান বলেন, বৃহস্পতিবার রাত ৯টার দিকে একদল ডাকাত মির্জাপুর রেলস্টেশন এলাকায় ট্রেনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন তথ্যের ভিত্তিতে পুলিশের একটি দল মির্জাপুর রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের ১০ সদস্যকে আটক করে। আটককৃতদের কাছ থেকে ধারালো অস্ত্র ও প্লাস্টিকের রশি উদ্ধার করা হয়।পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments